শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদজাতীয়জুলুমবাজ আওয়ামী লীগকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে : মির্জা ফখরুল

জুলুমবাজ আওয়ামী লীগকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে : মির্জা ফখরুল

যে কোন মূল্যে জনগণের সরকার প্রতিষ্ঠা করার উদ্যোগ নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, যে রাষ্ট্রের প্রধানমন্ত্রী সংসদে দাঁড়িয়ে চিহ্নিত সন্ত্রাসীদের পক্ষে কথা বলে, সেখানে ইনসাফ পাওয়ার অধিকার থাকতে পারে না।

ফখরুল বলেন, প্রয়োজনে ওসমান পরিবারকে দেখাশোনা করব’ এই ধরনের বক্তব্য দিয়ে প্রধানমন্ত্রীর মুখোশ উম্মোচন হয়েছে বলেও মন্তব্য করেন তিনি। মির্জা ফখরুল আরও বলেন, ‘এই সংগ্রামে সামনের সারিতে আসতে হবে। এই জুলুমবাজ আওয়ামী লীগকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। একটি নির্বাচন দেওয়ার জন্য এদেরকে বাধ্য করতে হবে। যে নির্বাচন হবে নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে এবং সকল দলের অংশগ্রহণের মাধ্যমে।’

সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মো. ইবরাহীম, মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ