মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদআরো খবর......কাজে লাগলো না অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের ভোটটি!

কাজে লাগলো না অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের ভোটটি!

mohit minকাজে লাগলো না অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের ভোটটি! শনিবার দুপুরে রিকশায় চেপে ভোট দিতে যান তিনি। ভোট দিয়ে বেরও হন ফুরফুরা মেজাজে। কিন্তু শেষ পর্যন্ত বিফলেই গেল অর্থমন্ত্রীর ভোট।  সিলেটে আওয়ামী লীগ সমর্থিত  মেয়র প্রার্থী বদরউদ্দীন আহমেদ কামরানের হারে প্রবীণ এই রাজনীতিবিদের ভোটটি বিফলে গেছে এমনি মন্তব্য অনেক সিলেটবাসীর।
অনেকটা নীরবেই সিলেট গিয়েছিলেন অর্থমন্ত্রী। শনিবার পৌনে বারোটার দিকে সিলেটের বন্দর বাজার সংলগ্ন দুর্গা কুমার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ভোট দেন তিনি। নির্বাচনের কারণে যান চলাচলে নিয়ন্ত্রণ আরোপ করায় রিকশায় চড়ে ভোট দিতে গিয়েছিলেন  তিনি। মন্ত্রী নন বরং সিলেটের নাগরিক হিসেবে তার ভোটকে গুরত্ব দিয়েছেন তিনি। সেই থেকেই জন্মভূমিতে ছুটে যাওয়া।

ভোট দিয়ে বের হয়ে রিকশায় চড়তে চড়তে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন অর্থমন্ত্রী। সিলেটের আঞ্চলিকতার টান ছিল কথায়। বললেন-‘অভূতপূর্ব শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। জাতীয় নির্বাচনেও এত শান্তিপূর্ণ ভোট দেখা যায়নি। বিএনপি যে অভিযোগ করেছে, সেটা টোটালি রাবিশ ও বোগাস’। জানান, ভোট দিতেই সিলেট এসেছেন তিনি।  আচরণ বিধি ভঙ্গ হতে ভেবে দলের সমর্থিত প্রার্থী কামরানের সঙ্গেও দেখা করেননি তিনি। পরে বিমানের বিশেষ ফ্লাইটে ঢাকা ফেরেন অর্থমন্ত্রী।

সিলেটে সিটি করপোরেশন নির্বাচনের তথ্য অনুযায়ী, সদ্য বিদায়ী মেয়র বদরউদ্দীন কামরানকে বিপুল ভোটে পরাজিত করে জয় পান আরিফুল হক চৌধুরী।

আরও পড়ুন

সর্বশেষ