ব্রেকিং নিউজ

সামরিক বাহিনী থেকে অবসরপ্রাপ্ত বিএনপি নেতারা একসঙ্গে বৈঠক করলেন

সামরিক বাহিনী থেকে অবসরপ্রাপ্ত বিএনপি নেতারা একসঙ্গে বৈঠক করলেন রাজধানীর একটি হোটেলে। সেখানে একসঙ্গে দুপুরের খাবারও খেয়েছেন সাবেক এই সেনা কর্মকর্তারা। দায়িত্বশীল সূত্র বলছে, দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও সার্বিক ঘটনা প্রবাহ নিয়ে আলোচনা হয়েছে রাজধানীর গুলশানের ওই হোটেলে অনুষ্ঠিত বৈঠকে। রোববার দুপুর সোয়া ২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত তারা এ বৈঠক করেন বলে জানায় সংশ্লিষ্ট একটি নির্ভরযোগ্য সূত্র।

বৈঠকে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান লেফটেন্যান্ট (অব.) শমসের মোবিন চৌধুরী বীর বিক্রম, মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদ বীর বিক্রম, সাবেক বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম), কর্নেল (অব.) শাজাহান প্রমুখ।

এ বিষয়ে জ‍ানতে চাইলে আলতাফ হোসেন চৌধুরী বৈঠকের বিষয় উড়িয়ে দেন। তিনি বলেন, এটি স্রেফ নিজেদের মধ্যে দেখা হওয়ার একটি আয়োজন। এছাড়া, অন্য কিছু নয়। তবে দায়িত্বশীল সূত্রটি বলেছে, বৈঠকের বেশিটা সময় জুড়েই দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, সমসাময়িক ঘটনা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা হয়েছে। বিএনপি সমর্থক সাবেক এ সামরিক কর্মকর্ত‍াদের এ বৈঠকটি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে বলেও জানিয়েছে একাধিক গোয়েন্দা সূত্র।

About bdsomoy