বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদটপশাকিব খান প্রযোজিত প্রথম ছবি ‘হিরো দ্যা সুপারষ্টার’

শাকিব খান প্রযোজিত প্রথম ছবি ‘হিরো দ্যা সুপারষ্টার’

বিনোদন  ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক শাকিব খান প্রযোজিত প্রথম ছবি ‘হিরো দ্যা সুপারষ্টার’। এই ছবিরই একটি গানে একসঙ্গে গাইলেন কন্ঠশিল্পী আসিফ আকবর ও নাজনীন মিমি। গত রবিবার গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। আসিফ ও মিমির গাওয়া গানটিতে পর্দায় ঠোট মেলাবেন শাকিব খান ও ববি। প্লে-ব্যাকে আসিফ ও মিমি একসঙ্গে গান করেন ২০০৩ সালে আলী আকরাম শুভর সুর সঙ্গীতে একটি চলচ্চিত্রে। সেই থেকে এখন পর্যন্ত তারা দু’জন ৫০টিরও অধিক ছবিতে একসঙ্গে গান গেয়েছেন। এর আগে শাকিব খান অভিনীত ছবিতে তারা দু’জন গান গেয়েছেন। তার সাথে এবার নতুন সংযোজন হলো শাকিবের নিজের প্রযোজনার ছবিতেও তারা দু’জন প্লে-ব্যাক করেছেন। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আলী আকরাম শুভ।

আসিফ আকবর বলেন ,‘ শুভ ভাই এতো যত্ন নিয়ে মনোযোগ দিয়ে কাজ করেন যা নতুন করে বলার কিছু নেই। মিমি এক কথায় অসাধারণ একজন শিল্পী। বিশেষ করে প্লে-ব্যাকে তার তুলনা নেই। অসাধারণ একটি গান হয়েছে। আপামর শ্রোতাদের ভালো লাগবে এটা নিশ্চিত বলতে পারি।’

নাজনীন মিমি বলেন ,‘ আসিফ ভাইয়ের সঙ্গে অনেক ছবিতেই আমি প্লে-ব্যাক করেছি। নতুন গানটিতে আমাদের দু’জনের কন্ঠেই যেন একটু বেশিই নতুনত্ব আছে। আশাকরি পর্দায় শাকিব এবং ববির কন্ঠে গানটি দারুন মানাবে।’ আসিফ আকবর ও নাজনীন মিমির নতুন এই গানটির কথা হচ্ছে ‘দেখে তোর মায়াবী হাসি পড়েছি গলায় ফাঁসি’। আগামীকাল ২৯ মে দুপুর ১.৩০ মিনিটের ফ্লাইটে ‘হিরো দ্যা সুপারস্টার’ ছবির টিম থাইল্যাণ্ড যাচ্ছে শুটিং-এ। সেখান থেকে জুনের প্রথম সপ্তাহে ফিরে এসে এরপর লণ্ডনে যাবে শাকিব প্রযোজিত এই ছবির টিম।

এদিকে আসিফ আকবরের ২৯তম একক এ্যালবাম ‘এক্সপ্রেম’ ২০১৩ সালে বাজারে আসে ‘আর্ব’র ব্যানারে। প্লে-ব্যাকে আসিফের অভিষেক ঘটে শরীফ উদ্দিন খান দীপু পরিচালিত ‘রাজা নাম্বার ওয়ান’ ছবি দিয়ে। সহশিল্পী ছিলেন আলম আরা মিনু। মাঝে পাঁচ বছর প্লে-ব্যাক থেকে দূরে থাকলেও বদিউল আলম খোকনের ‘মাই নেম ইজ খান’ ছবিতে গাওয়ার মধ্যদিয়ে আবারো প্লে-ব্যাকে ফিরেন আসিফ। প্লে-ব্যাকে নাজনীন মিমির অভিষেক ঘটে ২০০৩ সালে ‘অ্যাকশান হিরো’ ছবিতে। বাজারে মিমির তিনটি একক এ্যালবাম রয়েছে। সেগুলো হচ্ছে ‘খেয়ালী মন’ ,‘দিওয়ানা’ ও ‘আড়াল’।

আরও পড়ুন

সর্বশেষ