মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
প্রচ্ছদজাতীয়লক্ষ্মীপুরে ২ আ.লীগ নেতা খুন

লক্ষ্মীপুরে ২ আ.লীগ নেতা খুন

লক্ষ্মীপুর জেলায় ২ আওয়ামী লীগ নেতা খুন করা হয়েছে। জেলার সদর ও রায়পুর উপজেলায় দুর্বৃত্তরা এই দুই নেতাকে খুন করেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল মান্নান ভূঁইয়া (৫০) ও রায়পুর পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবদুল মান্নান একই ইউনিয়নের রামপুর গ্রামের মৃত সুজায়েত উল্যার ছেলে। আবদুল মজিদ উত্তর কেরোয়া গ্রামের মৃত হাসান রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল মান্নান ভূঁইয়া রাত ১১টার দিকে চরশাহী বাজার থেকে বাড়ি ফেরেন। পরে খাওয়া শেষে একটার দিকে ঘুমাতে গেলে একদল সশস্ত্র দুর্বৃত্ত তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে করে লাশ ফেলে রেখে চলে যায়। পরে বৃহস্পতিবার ভোরে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে দাসের পুলিশ তদন্ত কেন্দ্রের খবর দেয়। পুলিশ গিয়ে সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

লক্ষ্মীপুর সদর থানা ও রায়পুর থানার কর্মকর্তারা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ