রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েজামায়াত-হেফাজত ইসলাম ধর্মের নামে দেশে মুসলমানদের মধ্যে ফেতনা এবং বিভেদ সৃষ্টি করছে...

জামায়াত-হেফাজত ইসলাম ধর্মের নামে দেশে মুসলমানদের মধ্যে ফেতনা এবং বিভেদ সৃষ্টি করছে – টুকু

tukuস্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী অ্যাড, শামসুল হক টুকু বলেছেন, জামায়াত-হেফাজত ইসলাম ধর্মের নামে দেশে মুসলমানদের মধ্যে ফেতনা এবং বিভেদ সৃষ্টি করছে। জামায়াত ইসলাম ৭১ সালে ধর্মের নামে মানুষ হত্যা, ধর্ষণে সহায়তা ও ধর্ষণ করেছিলো। এখন যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য নানা অরাজনৈতিক কাজকর্ম করে যাচ্ছে।

শুক্রবার দুপুরে পাবনা বেড়া উপজেলার শম্ভুপুর কাগমাইর পাড়া জামে মসজিদের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, হেফাজতে ইসলাম ৫ তারিখে কুরান শরীফ পুড়ানো, মসজিদে আগুন দেওয়াসহ যে সকল তুলকালাম ও নৈরাজ্য সৃষ্টি করেছিলো এতে তারা ইসলাম ও গণতন্ত্রের দুশমন হিসেবে প্রমাণিত হয়েছে।

ইসলামের নামে স্লোগান দিলেও তারা ইসলামের দুশমন। তারা গণতন্ত্রের শত্রু। মুক্তিযুদ্ধের চেতনা বিনাশকারী। দেশবাসীর প্রতি এদেরকে প্রতিহত করার আহ্বান জানান তিনি। মসজিদের সভাপতি মো. শাহাদত হোসেন এর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে ইসলামের উন্নয়নমূলক কাজ করে। ইসলাম ধর্মের উন্নয়নের গবেষণাসহ সকল প্রকার উন্নয়নমূলক কাজ শেখ হাসিনার সরকার করে যাচ্ছে। ইসলামিক ফাউণ্ডেশন আওয়ামী লীগের করা এবং তাবলীগ জামাতের বিশ্ব ইজতেমার ক্ষেত্রে ব্যাপক অবদান রেখেছে আওয়ামী লীগ।

আরও পড়ুন

সর্বশেষ