রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদআরো খবর......এলআরবি-মাইলস দ্বন্দ্ব সমাধানের উদ্যোগ

এলআরবি-মাইলস দ্বন্দ্ব সমাধানের উদ্যোগ

বিনোদন  ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

১৪ মার্চ বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশন (বামবা) থেকে সদস্যপদ প্রত্যাহার করে নেয় দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড এলআরবি। এ খবর পুরাতন হলেও নতুন খবর হচ্ছে এলআরবি’র পদত্যাগপত্র এখনো কার্যকর হয়নি বলে জানিয়েছেন বামবা সভাপতি হামিন আহমেদ।

হামিন আহমেদ বলেন, ‘আমরা ১৭ মার্চ এলআরবি’র সাথে একটি মিটিং এ বসতে চেয়েছি। এলআরবি বামবা এর সদস্যপদ প্রত্যাহার এর আবেদন পত্র আমার নিকট পাঠালেও আমি এখনো এই আবেদনপত্রে স্বাক্ষর করিনি। আর সভাপতি হিসেবে এতে স্বাক্ষর না করা পর্যন্ত তাদের এই প্রত্যাহারপত্র কার্যকর হবে না। তাই আমরা আগামীকাল (সোমবার) মিটিং এর পর সবকিছু জানাতে পারবো। বামবা তার নিয়ম অনুসারে সব পদক্ষেপ গ্রহণ করবে।’

বামবা’র ১৭ মার্চের জরুরি সভায় এলআরবিকে থাকতে বলা হয়েছে। কিন্তু আইয়ুব বাচ্চুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ব্যক্তিগত কিছু কারণে আমরা বামবা থেকে সদস্যপদ প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি। আমরা বামবার সাথে বসতে রাজি আছি। কিন্তু আমাদের সভাটা গ্রে-এর অফিসে হতে হবে। প্রয়োজন হলে সকল মিডিয়ার সামনে সবকিছুর আয়োজন করা হবে। কারণ সেদিন যা ঘটেছে আমরা সবার সামনে সবকিছুর ব্যাখ্যা দিতে চাই।’

এদিকে গ্রে’র অফিসে বসতে চাচ্ছেন না হামিন আহমেদ। তিনি বলেন, ‘মাইলস সবসময় সারাবিশ্বে সঠিক সময়ে কনসার্টে শ্রোতাদের সামনে হাজির হয়েছে। কখনও দেরি করেনি। তারপরও সেদিন আমাদের মিথ্যে দেরির অভিযোগসহ নানাকারণে কনসার্টে অংশ নিতে দেওয়া হয়নি। এটা আমাদের জন্য অনেক অপমানজনক। আয়োজক প্রতিষ্ঠান গ্রে এর কারণে আমাদের এ ক্ষতি হয়েছে। তাই গ্রে এর সাথে কোন মিটিং এ বসতে চাই না।’ এলআরবি-মাইলস দ্বন্দ্বের একটি সমাধানের উদ্যোগ নেওয়া হলেও শেষ পর্যন্ত একসঙ্গে বসতে রাজি নন এই দুটি ব্যান্ডের সদস্যরা। ফলে দ্বন্দ্ব আরো বাড়বে বলে মনে করছেন অনেকে।

জানিয়ে রাখা ভালো যে, টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে বিসিবি আয়োজিত সেলিব্রেশন কনসার্টে অংশ নেয় ব্যান্ড এলআরবি। তাদের ৪০ মিনিটের পারফরমেন্স এবং সেখানে নিম্ন মানের সাউন্ড সিস্টেম সরবরাহের অভিযোগ নিয়ে এলআরবি এর অনেক ভক্তরা ফেসবুকে নানা বিষয়ে ভালো-মন্দ লেখালেখি করেন।

সেইসাথে দেশের আরেক জনপ্রিয় ব্যান্ড মাইলস সকালে অনুষ্ঠানে মহড়া শেষ করে মঞ্চে উঠতে না পারা নিয়েও ভক্তশ্রোতাদের প্রশ্নের শেষ নেই। ঘটনার আরো বেশি জটিলতা দেখা দেয় তখন। এ নিয়েই শুরু হয়েছিলো দুটি দলের মানসিক দ্বন্দ্ব।

আরও পড়ুন

সর্বশেষ