বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসিএমপিতে বিভিন্ন পদে রদবদল

সিএমপিতে বিভিন্ন পদে রদবদল

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ‘র (সিএমপির) সহকারী কমিশনার (এসি), তিন থানা ও নগর গোয়েন্দা এবং নিরস্ত্র পরিদর্শক পদে ব্যাপক রদবদল করা হয়েছে।

আজ রোববার বিকেলে নগর পুলিশ কমিশনার মো.শফিকুল ইসলাম রদবদল’র এ আদেশে পত্রে স্বাক্ষর করেন। রদবদলের বিষয়টি নগর পুলিশের উপ-কমিশনার (সদর) মাসুদ-উল-হাসান নিশ্চিত করেছেন।

সিএমপি সূত্রে জানা গেছে, নগর পুলিশের পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার (এসি) শাহ মো. আব্দুর রউফকে কোতোয়ালী জোনের এসি করা হয়েছে। পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার পদে রদবদল করা হয়েছে নগর পুলিশের ট্রাফিক বিভাগের দক্ষিণ জোনের এসি দীপকজ্যোতি খীসাকে।

কোতোয়ালী জোনের এসি মির্জা সায়েম মাহমুদকে বদলি করে এসি (পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট) করা হয়েছে। পুলিশ কমিশনারের স্টাফ অফিসার তাহমিনা তাকিয়াকে বদলি করে এসি (ট্রাফিক-দক্ষিণ) করা হয়েছে।

সিএমপিতে সদ্য যোগ দেয়া তিন সহকারী কমিশনারের পদায়ন হয়েছে। এদের মধ্যে এবিএম ফয়জুল ইসলাম নামে একজনকে এসি (এমটি), মো.জাহাঙ্গীর নামে একজনকে পুলিশ কমিশনারের স্টাফ অফিসার এবং জাহাঙ্গীর আলম নামে আরেকজনকে ট্রেনিং স্কুলের এসি করা হয়েছে।

সিএমপিতে কর্মরত পুলিশ পরিদর্শক এনামুল হককে নগর গোয়েন্দা পুলিশে পাঠানো হয়েছে। একইভাবে মুহাম্মদ আলমগীর পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন।

ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) পদে খুলশী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আশরাফ উদ্দিনকে বসানো হয়েছে।  সুকান্ত চক্রবর্তীকে আর খুলশী থানার পরিদর্শক (তদন্ত) করা হয়েছে ।

আরও পড়ুন

সর্বশেষ