বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদজাতীয়বিএনপির দেরিতে হলেও শুভ বুদ্ধিও উদয় হয়েছে : মেনন

বিএনপির দেরিতে হলেও শুভ বুদ্ধিও উদয় হয়েছে : মেনন

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

রাশেদ খান মেনন এমপি বলেছেন, বিএনপি দেরিতে হলেও তারা আজ তাদের ভুল বুঝতে পেরেছে। নয়তো শুভ বুদ্ধিও উদয় হয়েছে। তাই তারা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়েছে। ‘সেইতো খসালী তবে কেন লোক হাসালি।’ বিএনপি জামায়াতের রাজনীতি হচ্ছে পোড়া মাটি। তারা আন্দোলনের নামে সহিংস পন্থায় ’৭১ এর মতো সাধারণ মানুষের বাড়িঘর থেকে রাষ্ট্রীয় সম্পদ পুড়ে ছাড়খার করে দিয়েছে। জনগণকে বাইরে রেখে বিএনপি জামায়াত বিদেশি প্রভুদের কাছে আত্ম সমর্পন করেছে। রবিবার সকাল ১০ টায় কলাাপাড়া প্রেসক্লাবের এক মতবিনিময় সভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি এ কথা গুলো বলেন।

প্রেসক্লাব সভাপতি বিপুল হওলাদারের সভাপতিত্বে সভায় মন্ত্রী আরো বলেন, কুয়াকাটাসহ সকল পর্যটন শিল্পকে অগ্রাধীকার ভিত্তিতে গুরুত্ব দেয়া হবে। এর সাথে সাথে বরিশাল বিমান বন্দরকে আরো উন্নত করার জন্য কিছু প্রকল্প নেয়া হবে। এছাড়া কুয়াকাটার আদিবাসী রাখাইন সম্প্রদায়ের অস্তিত্ব রক্ষার এবং সংরক্ষনের উদ্যোগ নেয়া হবে। তিনি মালদ্বীপ, থাইল্যান্ডের উদাহরণ টেনে বলেন, সেখানে ৯০ ভাগ মানুষ সুন্নী মুসলমান। অথচ সেখানে পর্যটন ব্যবসা সবচেয়ে সমৃদ্ধ। এক্ষেত্রে সবাইকে আরও সচেতন হওয়া প্রয়োজন। তিনি এসময় কুয়াকাটার পরিকল্পিত উন্নয়নে সরকারের বেহাত হওয়া খাস জমি উদ্ধারে জোরদ্বার কর্মকান্ড শুরু করা হয়েছে বলেও অবহিত করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাংবাদিক মেজবাহউদ্দিন মাননু, নেছারউদ্দিন আহমেদ টিপু। এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র এস,এম রাকিবুল আহসান, উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হেসেন, কমরেড নাসির উদ্দিন তালুকদার, সাংবাদিক শামসুল আলম, হুমায়ুন কবির, রফিক বিশ্বাস, জীবন কুমার মন্ডল, এস এম মোশারফ হোসেন মিন্টু, অমলমুখার্জী, মোহসীন পারভেজ, নুরুল কবির ঝুনু, গোফরান পলাশ বিশ্বাস, জসীম পারভেজ, মিলন কর্মকার রাজু, উত্তম কুমার হাওলাদার প্রমূখ।
শনিবার তিনি সরকারি সফরে কুয়াকাটায় এসেছিলেন। সেখানে তিনি স্থানীয় হোটেল মোটেল ওনার্স এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দে ও রাখাইন সম্প্রদায়ের  সাথে মতবিনিময় করেন।

আরও পড়ুন

সর্বশেষ