শনিবার, মে ১১, ২০২৪
প্রচ্ছদটপঅনেকটাই আড়ালে সালমা

অনেকটাই আড়ালে সালমা

বিনোদন  ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার মধ্য দিয়ে তারকাখ্যাতি পেয়েছিলেন সঙ্গীত শিল্পী সালমা। সালমার কণ্ঠে গাওয়া বানিয়া বন্ধু কিংবা এক নয়ন তো দেখে নারে গানগুলো এখনো মানুষের মুখে ফিরে। এরপর দিনাজপুরের ব্যবসায়ী শিবলী সাদিককে বিয়ে করে অনেকটাই আড়ালে চলে গিয়েছিলেন সালমা। তাদের সংসারেও এসেছে নতুন অতিথি। স্বামী সংসার নিয়ে এখন দারুণ ব্যস্ত সালমা।

সম্প্রতি দশম জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে এমপি হয়েছেন সালমার স্বামী শিবলী সাদিক। সালমার শ্বশুরও দিনাজপুরের সাবেক এমপি ছিলেন বলে জানিয়েছেন সালমা।

সংসারের ব্যস্ততায় সালমাকে খুব একটা গানের অনুষ্ঠানে দেখা যায় না। স্টেজ শো কিংবা টিভি লাইভে সালমাকে খোঁজেন ভক্তরা। কিন্তু সালমা যেন একটু আড়ালেই চলে গেলেন। অনেক দিন হয়ে গেলো সালমার নতুন কোন একক অ্যালবামও প্রকাশিত হয় নি।

এ আড়ালের গোপন রহস্য সালমা নিজেই জানালেন। এ প্রসঙ্গে সালমা জানিয়েছেন দর্শকদের বিরক্ত না করতেই তাঁর এই বিরতি। টিভি লাইভে কম গাওয়া প্রসঙ্গে সালমা বলেন, টেলিভিশনের পর্দায় বেশী বেশী আসলে দর্শকের কাছে গুরুত্ব কমে যায়। তাছাড়া বেশীরভাগে টিভি লাইভ কনসার্টগুলো হয় রাতের বেলা। অনেক রাত জেগে গান করলে কণ্ঠের উপর বাজে প্রভাব পড়ে বলেই স্টুডিও কনসার্টে কম হাজির হচ্ছেন সালমা।

সালমা জানিয়েছেন ছয় মাসে একবার টিভি শোতে লাইভ গাইতে আসবেন তিনি। আর সংসারই হচ্ছে তাঁর মূল ঠিকানা। সংসারে অবহেলা করতে চান না। সংসারের গল্প জানাতে গিয়ে সালমা বলেন, ব্যক্তি জীবনে আমি অনেক সুখী। স্বামী-সন্তান নিয়ে আমার চেয়ে সুখী মানুষ কমই আছে।

এমপির বউ হিসেবে জীবনটা কেমন উপভোগ করছেন  জানতে চাইলে সালমা বলেন, বন্ধু-বান্ধব আত্মীয়দের কাছে আমি এখন এমপির বউ। সবাই এখন এমপির বউ বলে ডাকে। বিষয়টা আমি খুবই উপভোগ করি।

নতুন অ্যালবাম প্রসঙ্গে সালমা বলেন, আগামী বৈশাখে আমার নতুন একক অ্যালবাম আসবে বলে আশা করছি। আমার আসলে একটু সময় নিয়েই অ্যালবামটি করতে চাচ্ছি। অল্প সময়ে কাজ ভালো হয় না। ভালো কিছুর জন্য সময় একটু বেশী দিতে হয়।

সালমা জানিয়েছেন, নতুন অ্যালবামের তিনটি গানের রেকর্ডিং এরই মাঝে শেষ হয়েছে। অ্যালবামটি নিয়ে আবারো দর্শক হৃদয় দাপিয়ে বেড়াবেন এমনটা তাঁর আশা। এছাড়াও স্টেজ আর বিভিন্ন টিভি শো’তেও তিনি দর্শকের সামনে আসবেন গানের ঝুলি নিয়ে এটাই জানিয়েছেন এ সঙ্গীত তারকা।

আরও পড়ুন

সর্বশেষ