রবিবার, মে ১২, ২০২৪
প্রচ্ছদটপফেসবুক স্বীকৃতি পেলেন হাসান মাসুদ

ফেসবুক স্বীকৃতি পেলেন হাসান মাসুদ

বিনোদন  ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

জনপ্রিয় অভিনেতা হাসান মাসুদ পেলেন ফেসবুক স্বীকৃতি। টেলিভিশনের পর্দায় তার উপস্থিতি দারুন সরব। একইরকম সরব তিনি ফেসবুকেও। নিজের ব্যক্তিগত প্রোফাইল থেকে নিয়মিত যোগাযোগ রাখেন তার ভক্তদের সাথেও। আর তাই এবার ফেসবুকে কর্তৃপক্ষেরও স্বীকৃতি পেলো তার অফিসিয়াল ফ্যানপেইজটি।

চতুর্থ বাংলাদেশী ফেসবুক ইউজার হিসেবে এবার ফেসবুক কর্তৃপক্ষের আনুষ্ঠানিক স্বীকৃতি পেলো তার অফিসিয়াল ফেসবুক পেইজ।এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্তান ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, কণ্ঠশিল্পী এবং অভিনেতা তাহসান এবং সঙ্গীত শিল্পী পড়শীর ফেসবুক পেইজ এ স্বীকৃতি পেয়িছিলো। জয় এবং তাহসানের ভক্তের সংখ্যা প্রায় চার লাখ এবং পড়শীর ফেসবুকে লাইকের সংখ্যা প্রায় সাত লাখ। বুধবার দুপুর পর্যন্ত হাসান মাসুদের ফেসবুকে ভক্তের সংখ্যা ১ লাখ ১৩ হাজার ছাড়িয়ে যায়।

এখন থেকে ভেরিফাইড পেইজ এর স্বীকৃতি অনুযায়ী হাসান মাসুদের পেইজে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখা যাবে। এই স্বীকৃতির পর হাসান মাসুদের নামে অন্য সকল পেইজগুলো অটোমটেক্যালি বন্ধ হয়ে যাবে এবং স্বীকৃতিপ্রাপ্ত পেইজিট ফেসবুক কর্তৃপক্ষ তত্ত্বাবধান করবে।

স্বীকৃতি পাওয়ার পর হাসান মাসুদ তাঁর ফেসবুক পেইজ এর মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। পেইজে তিনি লিখেছেন, ‌‌‌‍ফেসবুক থেকে আনুষ্ঠানিক স্বীকৃতি পেল এই পেজটি। আজ অফিসিয়ালি পেজটি ভেরিফাই করেছে ফেসবুক কর্তৃপক্ষ। চতুর্থ বাংলাদেশী নাগরিক হিসেবে এই স্বীকৃতি পেয়েছে হাসান মাসুদ। সবাইকে ধন্যবাদ।

উল্লেখ্য কোনো সেলিব্রেটি বা আইকন ব্যক্তির ফ্যান পেইজে ভক্তের সংখ্যা বেশি হলে ফেসবুক কর্তৃপক্ষ নিজ উদ্যোগে এটা যাচাই-বাছাই করে ভেরিফায়েড পেইজ হিসেবে স্বীকৃতি দেয়। ২০১৩ সালের মে মাস থেকে এ সুবিধা চালু করেছে ফেসবুক কর্তৃপক্ষ। তারকা, সাংবাদিক, জনপ্রিয় ব্র্যান্ড সব কিছুর ক্ষেত্রেই এই পেইজ ভেরিফাই করছে ফেসবুক কর্তৃপক্ষ।

আরও পড়ুন

সর্বশেষ