সোমবার, মে ১৩, ২০২৪
প্রচ্ছদখেলার সময়মোহামেডানকে হারাল আবাহনী

মোহামেডানকে হারাল আবাহনী

স্পোর্টস ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

মুশফিকুর রহিমের অধিনায়কোচিত ব্যাটিংয়ে বিজয় দিবস টি-টোয়েন্টি চ্যালেঞ্জ কাপে মোহামেডানকে ৭৭ রানে হারিয়েছে আবাহনী। সোমবার সিলেট বিভাগীয় স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৭২ রান করে আবাহনী। ১২ রানে দুই উদ্বোধনী ব্যাটসম্যানের বিদায়ে আবাহনীর শুরুটা ভালো হয়নি। তবে সৌম্য সরকারের (৩৭) সঙ্গে ৭০ ও মাহমদুল্লাহ রিয়াদের (১৮) সঙ্গে ৪০ রানের দুটি ভালো জুটি দলকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান জাতীয় দলের অধিনায়ক মুশফিক। প্রথম ম্যাচে শূন্য রান করা মুশফিকের ব্যাট থেকে এসেছে ৫৯ রান। তার ৩৮ বলের ইনিংসে ছিল ৮টি চার ও ১টি ছক্কা। জিয়াউর রহমান করেন মাত্র ১১ বলে ৩টি ছক্কার সাহায্যে ২৪ রান ।

মোহামেডানের পক্ষে অধিনাযক মাশরাফি বিন মুর্তজা, দেওয়ান সাব্বির ও সাজেদুল ইসলাম দুটি করে উইকেট নেন। জবাবে ১৪ ওভার ২ বলে ৯৫ রানে অলআউট হয়ে যায় মোহামেডান। দলের নয় ব্যাটসম্যানই দুই অঙ্কের ঘরে যেতে ব্যর্থ হয়েছেন। সর্বোচ্চ ৩৪ রান করা শাহরিয়ার নাফীস ও ১৬ রান করা মাশরাফি চেষ্টা করলেও লক্ষ্যের ধারেকাছে যেতে পারেনি আগের ম্যাচে প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাবকে ৫ উইকেট হারানো মোহামেডান। আবাহনীর পক্ষে ফরহাদ রেজা, সোহরাওয়ার্দী শুভ, নাবিল সামাদ ও শুভাশীষ রায় দুটি করে উইকেট নেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত এই টুর্নামেন্টের প্রথম দিন ইউসিবি-বিসিবি একাদশের কাছে ৬ উইকেটে হেরেছিল আবাহনী। আর জহুরুল ইসলামের অর্ধশতকের সুবাদে মোহামেডান ৫ উইকেটে হারিয়েছিল প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাবকে।

আরও পড়ুন

সর্বশেষ