সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়স্তন অপসারণের পর প্রকাশ্যে জোলি

স্তন অপসারণের পর প্রকাশ্যে জোলি

jolieদুই স্তন অপসারণের পর প্রথমবারের মতো প্রকাশ্যে এলেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। ক্যান্সার আক্রান্ত হওয়ার আশঙ্কায় গত মাসে তিনি অস্ত্রপচার করে স্তন অপসারণ করান।

স্তন অপসারণের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সঙ্গী ব্রাড পিট সমর্থন দিয়েছিলেন অ্যাঞ্জেলিনা জোলিকে। এবার ব্রাড পিটকে সমর্থন দিতে প্রকাশ্যে এসেছেন গত বেশ কিছুদিন ধরে পর্দার আড়ালে থাকা এই অভিনেত্রীকে। রোববার লন্ডনে ব্রাড পিটের ‘ওয়ার্ল্ড ওয়ার জি’ ছবির প্রিমিয়ারে উপস্থিত হন জোলি।

এখানে উপস্থিত হয়ে অস্কারজয়ী এ অভিনেত্রী বলেন, “আমি ব্রাডের জন্য এখানে এসেছি। ওর জন্য আমি গর্বিত। অস্ত্রপচার করার পর এখন আমার কাছে অনেক ভালো বোধ হচ্ছে। আর যারা আমাকে সমর্থন দিয়েছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ।”

অ্যাঞ্জেলিনা সম্পর্কে ব্রাড পিটের মন্তব্য, “জোলি বিস্ময়কর এক নারী। আমাকে সমর্থন দিতে এখানে আসার জন্য ও খুবই উৎফুল্ল। বিষয়টা আমার নিজের জন্যও আনন্দের।”

উল্লেখ্য, স্তন ক্যান্সার হওয়ার আশঙ্কায় অ্যাঞ্জেলিনা জোলি তার স্তন অপসারণ করেন গত মাসে। মাত্র তিনদিন আগে অ্যাঞ্জেলিনার খালা মারা যান স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে। জোলির মাও মারা যান ক্যান্সারে।

আরও পড়ুন

সর্বশেষ