সোমবার, জুন ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচুয়েটের ১৩৪তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

চুয়েটের ১৩৪তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর ১৩৪তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ই জুন (শনিবার) ২০২৪ খ্রি. সকাল ১১.০০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সিন্ডিকেট কক্ষে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন চুয়েট সিন্ডিকেট সভার সভাপতি ও মাননীয় ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়।

এ সময় সভায় উপস্থিত ছিলেন চুয়েটের মাননীয় প্রো-ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. জামাল উদ্দীন আহাম্মদ, সিভিল অ্যান্ড এনভায়রনমেন্ট ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. এ.এইচ. রাশেদুল হোসেন, ইনস্টিটিউট অব এনার্জি টেকনোলজির পরিচালক অধ্যাপক ড.মোহাম্মদ কামরুজ্জামান, পরিকল্পনা ও উন্নয়ন অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহিদুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক ইতিহাস ও সংস্কৃতি বিভাগ এর অধ্যাপক ড. মোঃ সেকান্দর চৌধুরী, এমকোদর পলাশ ইন্ডাস্ট্রিয়াল জোন লিমিটেডের পরিচালক প্রকৌশলী মেজর (অবঃ) মোঃ ফিরোজ খাননুন ফরাজী, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম, চুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ ইব্রাহিম খান। এছাড়াও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন এর প্রেসিডেন্ট প্রকৌশলী মোঃ আবদুস সবুর এমপি এবং শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এর অতিরিক্ত সচিব (উন্নয়ন) জনাব মোহাম্মদ খালেদ রহীম অনলাইনে সংযুক্ত ছিলেন।

উক্ত সিন্ডিকেট সভায় সচিব হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির। সভার শুরুতে সিন্ডিকেJটের নতুন সদস্য অধ্যাপক ড. মোঃ সেকান্দর চৌধুরী, প্রকৌশলী মেজর (অবঃ) মোঃ ফিরোজ খাননুন ফরাজী, অধ্যাপক রেজাউল করিম ও অধ্যাপক ড. মোহাম্মদ জাহিদুর রহমানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন সিন্ডিকেট সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

আরও পড়ুন

সর্বশেষ