রবিবার, মে ১২, ২০২৪
প্রচ্ছদজাতীয়সেনা মোতায়েন যথাযথ সময়ে

সেনা মোতায়েন যথাযথ সময়ে

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

দেশে আগামী দশম জাতীয় নির্বাচন উপলক্ষে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রনে ও নির্বাচন অবাধ ও সুষ্ঠ করার লক্ষে যথাযথ সময়ে সেনা বাহিনীকে নামানো হবে বলে জানিয়েছেন  প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দীন আহমেদ। আইনশৃঙ্খলা বাহিনীর প্রধানদের সঙ্গে নির্বাচন কমিশনে বৈঠকে শেষে প্রধান নির্বাচন কমিশনার এ কথা জানান।

সিইসি জানান, বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে। আইনশৃঙ্খলা বাহিনীর প্রধানরা জানিয়েছেন তারা ইতিমধ্যেই দেশের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রনে আমরা কাজ করে যাচ্ছি। এছাড়া যে কোন ধরণের পরিস্থিতি মোকাবেলায় আমরা প্রস্তুত আছি।

সিইসি বলেন, আমারা এখনো সব দলের মধ্যে সমঝোতার আশা করছি এবং সবার অংশ গ্রহনের মাধ্যমে একটি সুন্দর ও অবাধ নির্বাচন সম্পূর্ন করার চেষ্টা করছি। এসময় সিইসি জানায়, দেশে এখন যে পরিস্থিতি বিরাজ করছে এই পরিস্থিতিতেও একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠিত হওয়া সম্ভব।

সিইসি কাজী রকিব উদ্দীন আহমদের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র সচিব, পুলিশের মহাপরিদর্শক, র‌্যাবের মহাপরিচালক, বিজিবি মহাপরিচালক, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার এবং অন্য বাহিনী ও বিভাগের কর্মকর্তারা।

আরও পড়ুন

সর্বশেষ