শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদরাজনীতিবিএনপি নেতারা সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছে: রিজভী

বিএনপি নেতারা সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছে: রিজভী

বিএনপি নেতাদের কেন গ্রেফতার করা হচ্ছে, প্রধানমন্ত্রীর কাছে জবাব চাইলেন রিজভী
বিএনপি নেতাদের কেন গ্রেফতার করা হচ্ছে, প্রধানমন্ত্রীর কাছে জবাব চাইলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বলেন, সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপির শীর্ষ ও তৃণমূল নেতারা।

শুক্রবার (১৯ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে গ্রেফতার বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে অংশ নিয়ে এসব অভিযোগ করেন রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বিএনপি ফোবিয়ায় আক্রান্ত আওয়ামী লীগ, দমন-পীড়নেই ক্ষমতা টিকিয়ে রাখার অপচেষ্টা করছে শেখ হাসিনা। সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপির শীর্ষ ও তৃণমূল নেতারা।

এসময় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা-মামলা ও নির্যাতন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জবাব চান রিজভী। বলেন, সরকার সবসময় মিথ্যাচার করে।

একই অনুষ্ঠানে অংশ নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেন, নেতাকর্মীদের জেলে নিয়ে বিএনপির আন্দোলন দমানো যাবে না। গণতন্ত্র প্রতিষ্ঠা ও সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন চলবে।

নির্যাতিত বিএনপি কর্মীদের তালিকা মির্জা ফখরুল কিংবা রিজভী দেবেন না, পুলিশের কাছ থেকে তালিকা নিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে পরামর্শ দেন আব্দুস সালাম।

আরও পড়ুন

সর্বশেষ