বুধবার, মে ১, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনআইআইইউসিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা

আইআইইউসিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এ ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং ”ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভা ও মোনাজাত অনুষ্ঠিত। ১৭ এপ্রিল ২০২৪ মঙ্গলবার আইআইইউসি মিলনায়তনে এই আলোচনা সভা ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

আইআইইউসি উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মছরুরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠিত ”ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন আইআইইউসি ট্রেজারার প্রফেসর ড. মুহাম্মদ হুমায়ুন কবির, স্বাগত বক্তব্য রাখেন আইআইইউসি রেজিস্ট্রার এএফএম আক্তারুজ্জামান কায়সার। আরও বক্তব্য রাখেন ইকোনমিক্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান মনির আহমেদ, এরাবিক ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেচার বিভাগের চেয়ারম্যান ড মোঃ মাহমুদুল হাসান। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডীনবৃন্দ, বিভাগীয় চেয়ারম্যান বৃন্দ, অফিস ও ডিভিশন সমূহের চেয়ারম্যান ও পরিচালকবৃন্দ সহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

”ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভার শেষে মোনাজাত পরিচালনা করেন আরবী ভাষা সাহিত্য বিভাগের চেয়ারম্যান ড. মোঃ মাহমুদুল হাসান।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ ছরওয়ার আলম।

আরও পড়ুন

সর্বশেষ