বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়চট্টগ্রামে এআইবিপিএলসি’র টাউন হল মিটিং অনুষ্ঠিত

চট্টগ্রামে এআইবিপিএলসি’র টাউন হল মিটিং অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক (এআইবিপিএলসি) চট্টগ্রাম জোনের উদ্যোগে ‘টাউন হল মিটিং’ বন্দরনগরীর কাজীর দেউরিতে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) ব্যাংকের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে টাউন হল মিটিংয়ের উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক মোহাম্মদ আব্দুস সালাম, আহামেদুল হক ও মোঃ রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী এতে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ। এআইবি পিএলসি চট্টগ্রাম জোনাল হেড ও এসইভিপি মোহাম্মদ আজম স্বাগত বক্তব্যের মাধ্যমে সকলকে সভায় উপস্থিতির জন্য ধন্যবাদ জানান। সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশ এর চেয়ারম্যান ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি’র চট্টগ্রাম জোনের অন্তর্গত ৪১টি শাখার কর্মকর্তাবৃন্দ টাউন হল মিটিংয়ে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু উপস্থিত কর্তকর্তাদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন। তিনি কর্মকর্তাদের ক্ষুদ্র ও মাঝারি শিল্পে বিনিয়োগের মাধ্যমে ছোট ছোট উদ্যোক্তাদের সেবা প্রদানের উপর জোর দেন। এছাড়া নারী উদ্যোক্তাদের উন্নয়নের মাধ্যমে দেশের আর্থসামাজিক অগ্রগতিতে যুক্ত হওয়ার জন্য ব্যাংকের সকল স্তরের কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, দেশজুড়ে উন্নয়নের যে জোয়ার চলছে সেই জোয়ারের সঙ্গে আমাদেরও একজোট হয়ে ছুঁটতে হবে।

অনুষ্ঠানের সভাপতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। এজন্য আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ সর্বোচ্চ প্রচেষ্টা অব্যহত রেখেছে বলে তিনি মন্তব্য করেন।

আরও পড়ুন

সর্বশেষ