বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েঅসহায় ও বিধবা নারীদের মাঝে সেলাই মেশিন দিলেন আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন

অসহায় ও বিধবা নারীদের মাঝে সেলাই মেশিন দিলেন আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন

গোপালগঞ্জ জেলার কর্মমূখী অসহায় ও বিধবা নারীদের মাঝে সেলাই মেশিন দিলেন আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে ৫০ জন নারীর হাতে সেলাই মেশিন তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

জেলা প্রশাসক বলেন, আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় দেওয়া সেলাই মেশিন দিয়ে কাজ করে নিজেদেরকে স্বাবলম্বী করে তুলতে পারবেন এই ৫০ জন নারী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল আলম, আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সুহাইল সালেহ, সেক্রেটারি জেনারেল মাওলানা হাসান মাহমুদ ফয়সাল, অতিরিক্ত জেলা প্রশাসক শেখ জুবায়ের আহমদ, ফাউন্ডেশনের কর্মকর্তা আ.ন.ম আহমদ উল্লাহ ও মুহাম্মদ ফরহাদুল আলম।

আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সুহাইল সালেহ বলেন, ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের বিভিন্ন জেলায় মানুষের জন্য মানবিক কাজ করে আসছে। যার মধ্যে কর্মমুখী অসহায় নারীদের স্বাবলম্বী করে তুলার লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ কার্যক্রম অন্যতম। তার ধারাবাহিকতায় গোপালগঞ্জ জেলায় ৫০ জন নারীকে ফাউন্ডেশনের সেলাই মেশিন দেওয়া হয়েছে।

এই সেলাই মেশিন বিতরণ কর্মসূচি গোপালগঞ্জের ৫০ জন কর্মমুখী নারীর জীবনে নতুন আশার আলো জাগিয়ে তুলবে বলে আশা করা যায়।

আরও পড়ুন

সর্বশেষ