বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনদেশের মানুষ কষ্ট পেলে সেটা প্রধানমন্ত্রীর মনে আঘাত লাগে : ভূমিমন্ত্রী

দেশের মানুষ কষ্ট পেলে সেটা প্রধানমন্ত্রীর মনে আঘাত লাগে : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, গত কয়েক বছরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। সামনে আরো অনেক নানা উন্নয়ন হবে হবে। এরপরেও দেশে বর্তমানে বাজারে পণ্যের দাম একটু বেশি। যার কারণে মানুষ কিছুটা ভোগান্তিতে পড়েছেন। এটা নিয়ে প্রধানমন্ত্রী উদ্বিগ্ন আছেন। দেশের মানুষ কষ্ট পেলে সেটা প্রধানমন্ত্রীর মনে আঘাত লাগে। পণ্যের দাম কমাতে সরকার নানা পরিকল্পনা গ্রহন করছে। শীঘ্রই মানুষ তার সুফল পাবে। শনিবার সন্ধ্যায় কর্ণফুলী উপজেলার জুলধা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জুলধা ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত নির্বাচনী সভায় ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

নতুন ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, জীবনের প্রথম ভোট অবশ্যই নৌকায় দিতে হবে। স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিতে হবে। এসময় তিনি সকাল সকাল সকল ভোটারকে লাইনে দাড়িয়ে নৌকায় মার্কায় তাদের ভোট প্রধান করতে আহ্বান জানান।

বিএনপি জামাত নির্বাচন বানচাল করার জন্য নানারকম ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তারা যাত্রীবাহী ট্রেনে, বাসে আগুন দিয়ে মানুষ মারছে। তাদের ক্ষোভের আগুণ থেকে মা ও কোলের শিশুও রক্ষা পাচ্ছে না। এ কেমন আন্দোলন? তিনি বলেন, অসহযোগ আন্দোলনের কথা বলে তারেক লন্ডন থেকে বসে দেশের মানুষকে বিদ্যুৎ ও পানির বিল দিতে নিষেধ করছে। বিল না দিলে তো দুদিন পর কর্তৃপক্ষ এসে লাইন কেটে দেবে। তাহলে তারেক কি দেশের মানুষকে অন্ধকারে রাখতে চাচ্ছে?

এসময় তিনি আরো বলেন, জিয়াউর রহমানের শাসনামলেও দেশের মানুষকে তারা অন্ধকারে রেখেছিল। এখনও নানা ষড়যন্ত্র করে তারা দেশকে অন্ধকারে নিয়ে যেতে চাচ্ছে।’ মন্ত্রী বলেন, গত সতেরো – আঠারো বছর ধরে তারেক দেশের বাইরে পালিয়ে রয়েছে। এই সময়ে দেশের আমূল পরিবর্তন ঘটেছে। তারেক দেশে আসলে এই দেশ সে আর কোনোভাবে চিনতে পারবে না।

জুলধা ইউনিয়ন আওয়ামীলীগেরস সভাপতি আমির আহমদের সভাপতিত্বে এবং সাধারণ রফিক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সভাপতি ও চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনি, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা এমএন ইসলাম, সাবেক থানা আওয়ামী লীগ সভাপতি মো. আলী, জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা আ.লীগ সহ সভাপতি মো. তৈয়ব সওদাগর, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন বাবু প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

সর্বশেষ