শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনজনগণের ভালোবাসা ছাড়া আমি আর কিছু নিতে আসিনি : জাবেদ

জনগণের ভালোবাসা ছাড়া আমি আর কিছু নিতে আসিনি : জাবেদ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম–১৩ (আনোয়ারা–কর্ণফুলী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের নৌকা প্রতীকের সমর্থনে আনোয়ারায় প্রথম নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বৈরাগ মধ্য বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, ভূমি মন্ত্রণালয়কে আমি বাংলাদেশে টপ ফাইভে নিয়ে এসেছি। আমি আমার মন্ত্রণালয়ের সুনাম অক্ষুণ্ন রেখেছি। আমি কখনো অবৈধ টাকার দিকে চোখ দেইনি। আমি গর্বের সাথে দাবি করতে পারি আমার সততা, মেধা, শ্রম আর আন্তরিকতায় আমি নিজেকে পুরো জাতির জন্য উৎসর্গ করেছি। আমি নিয়ম নীতির মাঝে থেকে সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।

তিনি বলেন, আমি আনোয়ারা কর্ণফুলীর জনগণের সেবক হিসেবে থাকতে চাই। আমি কখনো কারো ক্ষতি করিনি। আমি আওয়ামী লীগের এমপি হলেও দল মত নির্বিশেষে সকলের অভিভাবক হিসেবে দায়িত্ব্ব পালন করেছি। আগামীতেও আমি সকলের অভিভাবক হিসেবে দায়িত্ব্ব পালন করতে চাই। আমি কথা আর কাজে বিশ্বাসী। আমি আওয়ামী লীগের রাজনীতি করি নিজেকে উজাড় করে দিতে। জনগণের ভালোবাসা ছাড়া আমি আর কিছু নিতে আসিনি। বঙ্গবন্ধু টানেলের কারণে আনোয়ারায় উন্নয়ন মহোৎসব চলছে।

ভূমিমন্ত্রী জনসভায় আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি আনোয়ারা কর্ণফুলী থেকে ৩ বার এমপি হয়েছি। আগামী ৭ তারিখের নির্বাচনে নৌকা মার্কায় আবারো আপনাদের পূর্ণ সমর্থন চাই। দলে নেতা বেশি কিন্তু পদ তো সীমিত। সেটা তো বুঝতে হবে। কিন্তু পদের জন্য অনেকে মনে হয় অভিমান করে আছে। ৭ তারিখ পর্যন্ত কোনো রকমের মান অভিমান আমি চাই না। সবাই ঐক্যবদ্ধভাবে বিপুল ভোটে নৌকা প্রতীককে জয়যুক্ত করবেন এটা বিশ্বাস করি। যাদের নাম সেন্টার কমিটিতে নেই তারা আমার কমিটিতে আছেন এই বিশ্বাস রাখবেন। বক্তব্য শেষে ভূমিমন্ত্রী ‘জয় বাংলাদেশ, জয় নৌকা, জয় বঙ্গবন্ধু, জয় শেখ হাসিনা, জয় আখতারুজ্জান বাবু’ শ্লোগান দেন।

আনোয়ারা উপজেলা আওয়াম লীগের সভাপতি অধ্যাপক এম.এ. মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসীম উদ্দীনের সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আবদুল মালেক, জাফর উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা লেয়াকত আলী চৌধুরী, মৃণাল কান্তি ধর, ফজলুল করিম চৌধুরী বাবুল, নোয়াব আলী, সুগ্রীব মজুমদার দোলন, শাহাব উদ্দিন, সগীর আজাদ, এম এ মালেক, আজিজুল হক বাবুল, শফিউল হক, বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ, ওসমানগনী রাসেল প্রমুখ। জনসভায় আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ১১টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মহিলালীগ ও ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ