শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদখেলার সময়টিম গঠন করেছে বাংলা কিংস

টিম গঠন করেছে বাংলা কিংস

চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে “মিডিয়া ক্রিকেট ফেস্ট ২০২৩” ক্রিকেট টুর্নামেন্ট। আগামী (১৫ ও ১৬ ডিসেম্বর) নগরীর একটি স্পোর্টস টাফ এ অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। ২য় বারের মতো আয়োজিত টুর্নামেন্টে ইতোমধ্যে ১১ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে “বাংলা কিংস” ক্রিকেট দল পরিচালনা কমিটি। চট্টগ্রামের স্বনামধন্য কন্টেন্ট ক্রিয়েটর ও ভয়েস আর্টিস্ট কাজী হান্নান আহমেদ উৎস, জনপ্রিয় ফুড ব্লগার, অপুদা স্পাইডার সহ মডেল, সাংবাদিক ও শিল্পীদের সমন্বয়ে গঠন করা হয়েছে টিম “বাংলা কিংস”। টিম গঠন প্রসঙ্গে বাংলা কিংসের প্রধান নির্বাহী রেজা উদ্দিন আহমেদ বলেন, আমরা তারুণ্য নির্ভর দল করেছি। চট্টগ্রামের স্বনামধন্য কন্টেন্ট ক্রিয়েটররা আমাদের দলে আছে, এটাই আমাদের সবচেয়ে বড় পাওয়া। দলের সবাই জেতার জন্যই মাঠে নামবে। আমরা চেস্টা করছি ভালো ক্রিকেট কোচ এর তত্বাবধানে আমাদের টিম মেম্বারদের প্যাক্টিস করতে। বাংলা কিংস এর ব্যবস্থাপনায় আছেন শ্যামল চৌধুরী (রাজ), দেলোয়ার হোসেন রুবেল, মোহাম্মদ রায়হান ফয়সাল, জাহেদুল ইসলাম আরিফ, জুম চাকমা। বাংলা কিংস ক্রিকেট স্কোয়াডে আছেন

মো. শফিউল আজম, আবদুর রহিম, কাজী হান্নান আহমেদ উৎস, রাইসুল ইসলাম আসাদ, মো. জুয়েল, মো. সাকিব আহমেদ, আহসান শাহরিয়ার চৌধুরী, রাকিব উদ্দিন রকি, আরিয়ান, ফারহানা বীথি, অহনা ইসলাম।

মূলত স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানির সিস্টার কনর্সান বাংলা কিংস। সাথে যুক্ত আছে মিডিয়াগ্রাফি ,বাংলাদেশ লাইভ এবং সিপিআর।

আরও পড়ুন

সর্বশেষ