বুধবার, মে ১৫, ২০২৪
প্রচ্ছদইন্টারভিউতারেক রহমান সুস্থ হয়ে শিগগিরই দেশে ফিরে দলের নেতৃত্ব দেবেন : মির্জা...

তারেক রহমান সুস্থ হয়ে শিগগিরই দেশে ফিরে দলের নেতৃত্ব দেবেন : মির্জা ফখরুল

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আশা প্রকাশ করে বলেছেন, দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সুস্থ হয়ে শিগগিরই দেশে ফিরে দলের নেতৃত্ব দেবেন। বুধবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত তারেক রহমানের ৪৯তম জন্মদিনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

মির্জা আলমগীর বলেন, তারেক রহমানের অর্থ পাচার মামলার রায়ের মধ্যে দিয়ে প্রমাণিত হয়েছে তার বিরুদ্ধে সকল মামলা মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। তিনি বলেন, ‘এ সরকারে মহাজোটের শরিকরা ছাড়া আর কেউই নেই। সংসদে প্রতিনিধিত্বকারী অর্ধেক দলই এর মধ্যে নেই।’

গণতন্ত্র রক্ষার জন্য ছাত্র সমাজকে জেগে ওঠার আহ্বান জানিয়ে ফখরুল তিনি বলেন, ‘সময় বেশি নেই। যুদ্ধের মাঝামাঝি অবস্থানে আছি। জয়ী হলে স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা হবে, না হলে গণতন্ত্র বিপন্ন হবে। সব অর্জন ধ্বংস হয়ে যাবে। এ জন্য ছাত্র সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। কারন সকল যুদ্ধেই ছাত্র সমাজ সবচেয়ে বেশী ভূমিকা রেখেছে।’ এ সময় উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সভাপতি ডা. এ কে এম আজিজুল হক, সহ-সভাপতি ডা. আব্দুল মান্নান, ডা. আব্দুল কুদ্দুস প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ