শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদটপ২৪ ঘণ্টায় দেশের বিভিন্নস্থানে ১২ যানবাহনে আগুন

২৪ ঘণ্টায় দেশের বিভিন্নস্থানে ১২ যানবাহনে আগুন

দেশের বিভিন্নস্থানে গত ২৪ ঘণ্টায় আরও ১২টি যানবাহনে অগ্নিসংযোগের সংবাদ দিয়েছে ফায়ার সার্ভিস। ৬ ডিসেম্বর সকাল ৬টা থেকে ৭ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত এই অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে ফায়ার সার্ভিস জানায়, ১২টি যানবাহনের ভেতর ঢাকায় ছয়টি, গাজীপুরে দুইটি, চট্টগ্রামে তিনটি ও সিরাজগঞ্জে একটি করে যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে ছয়টি বাস, দুইটি কাভার্ড ভ্যান, একটি ট্রাক ও তিনটি পিকআপ ক্ষতিগ্রস্ত হয়। এই আগুন নেভাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২১টি ইউনিট ও ১০৫ জন কাজ করে।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বুধবার সকালে গাজীপুরের শ্রীপুর বাজারে একটি পিকআপে, রাজধানীর খিলগাঁও তালতলায় অগ্রণী ব্যাংকের একটি স্টাফ বাসে, গাজীপুরের কাপাসিয়ার চাঁদপুর বাজারে একটি কাভার্ড ভ্যানে, বিকেলে খিলগাঁওয়ের মানিকনগর চৌরাস্তায় তিনটি বাসে, সন্ধ্যায় উত্তর বাড্ডার প্রগতি স্মরণি রোডে একটি বাসে, রাতে সিরাজগঞ্জ শাহজাদপুর টোটিয়াকান্দায় একটি পিকআপে, চট্টগ্রামে কালুরঘাটে সিএমবি মোড়ে একটি বাসে আগুন দেয়া হয়।
 
ফায়ার সার্ভিসের বিজ্ঞপ্তিতে জানানো হয়, একই দিন রাতে আগারগাঁও এডিবি ব্যাংকের সামনে একটি ট্রাকে, ফেনীর ছাগলনাইয়ায় রেজুমিয়া ব্রিজে একটি কাভার্ড ভ্যানে, চট্টগ্রামে কালুরঘাটে সিএমবি মোড়ে একটি কাভার্ড ভ্যানে আগুন দেয়া হয়।
 
উল্লেখ্য, ২৮ অক্টোবর থেকে ৭ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত মোট ২৬৬টি স্থাপনা ও যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।
আরও পড়ুন

সর্বশেষ