সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়বিমানের স্টাফ বাসে দুর্বৃত্তদের দেয়া আগুনে আহত বিমানকর্মীদেরকে আর্থিক সহযোগিতা প্রদান

বিমানের স্টাফ বাসে দুর্বৃত্তদের দেয়া আগুনে আহত বিমানকর্মীদেরকে আর্থিক সহযোগিতা প্রদান

গত ১২ নভেম্বর ২০২৩ তারিখ রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর একটি স্টাফ বাসে করে ডিউটি শেষে বাসায় ফিরছিলেন ক্লিনিং স্টাফ মানিক চন্দ্র দাস ও রাজেন্দ্র দাস সহ আরও কয়েকজন বিমানকর্মী। রাত সাড়ে ১১টার দিকে বাসটি বনানিতে পৌঁছালে বাহির থেকে দুর্বৃত্তরা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় ক্লিনিং স্টাফ মানিক চন্দ্র দাস ও রাজেন্দ্র দাস দগ্ধ হন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মানবিক দিক বিবেচনায় বিমান ম্যানেজমেন্ট ক্ষতিগ্রস্ত ২ জন বিমান কর্মীকে আর্থিক সহযোগিতা প্রদান করেছে। আজ ২৭ নভেম্বর বিমানের প্রধান কার্যালয় বলাকায় বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও  শফিউল আজিম ক্লিনিং স্টাফ মানিক চন্দ্র দাস ও  রাজেন্দ্র দাস এর পরিবারকে ৫০ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম বলেন, বিমানকর্মীগণ সার্বক্ষণিক জরুরি পরিষেবায় নিয়োজিত রয়েছে। সকল প্রকার প্রতিবন্ধকতা সত্ত্বেও যাত্রীদের সুবিধার্থে নিরবচ্ছিন্ন বিমান সেবা চালু রাখা হয়েছে। নিরীহ মানুষকে টার্গেট করে এ ধরণের সহিংসতা কখনো কাম্য নয়। তিনি সাধারণ মানুষকে হয়রানি ও ক্ষতিগ্রস্ত না করতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।

ভুক্তভোগী পরিবারের সদস্যগণ তাদের পাশে থাকার জন্য বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কে ধন্যবাদ জানান।

আরও পড়ুন

সর্বশেষ