রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদআরো খবর......সার্বিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টার যৌনআবেদনময়ী ছবি নিয়ে তোলপাড়

সার্বিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টার যৌনআবেদনময়ী ছবি নিয়ে তোলপাড়

ইন্টারন্যাশনাল ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

ডিজিটাল যুগে প্রযুক্তির ছোঁয়ায় এখন অনেক কিছুই সহজ হয়ে গেছে। সবাই এখন সহজেই নিজেকে মেলে ধরার সুযোগ পাচ্ছে। তাই বলে একজন রাজনীতিককে এমনভাবে মেলে ধরতে হবে? আর সার্বিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টার এ কি কান্ড!বিশেষ করে সরকারের একজন গুরুত্বপূর্ণ পদে থেকে এটা কি করে সম্ভব। আর সম্ভব নয় বলেই ছবি সম্বলিত এই রাজনীতিককে নিয়ে ডেইলি মেইল একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ করেছে।

মঙ্গলবার যুক্তরাজ্যভিত্তিক ট্যাবলয়েড পত্রিকা ডেইলি মেইলের রিপোর্টে বলা হয়েছে, সার্বিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক নারী উপদেষ্টা এমনভাবে ইন্টারনেটে তার নিজের একাধিক ছবি পোস্ট করেছেন যা সবার কাছে যৌন আবেদনের সৃষ্টি করে।২৭ বছর বয়সী ভানজা হাডজোভিক নামের এই নারীর একাধিক যৌনআবেদনময়ী ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এই ছবিটি নিয়ে বিশ্বব্যাপী সমালোচনার ঝড় উঠেছে।
প্রশ্ন উঠেছে,সার্বিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের এই উপদেষ্টা একটি অন্তর্বাস ও খাটো স্কার্ট পরে ছবি তুলে পোস্ট দেয়া কি আদৌ ঠিক হয়েছে?সার্বিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টার এ কি কান্ড!

দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র এক কর্মকর্তা আইভ্যান ম্যারকিক বলছেন, আমরা জানি যে হাডজোভিক রাষ্ট্রদূত হিসেবে তার ক্যারিয়ার গড়ার জন্যে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তার এমন ছবি প্রকাশ হওয়ায় আমরা গভীরভাবে উদ্বিগ্ন। এই বিষয়টি সরকারিভাবে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কিন্তু হাডজোভিক তার এই ছবির ব্যাপারে কোন মন্তব্য করতে চাননি।সমালোচকরা বলছেন, তবে দেশ পরিচালনায় যারা নিযুক্ত থাকেন তাদের নৈতিকতা যদি এমন পর্যায়ে যায় তাহলে তাদের কাছ থেকে দেশের মানুষ কিই বা আশা করবে।

আরও পড়ুন

সর্বশেষ