শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনএকাধিক আসন থেকে মনোনয়নপত্র নিলেন আজম নাছিরসহ ৫ জন

একাধিক আসন থেকে মনোনয়নপত্র নিলেন আজম নাছিরসহ ৫ জন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র বিক্রির প্রথমদিনে শনিবার চট্টগ্রাম মহানগরীর ৩টি সংসদীয় আসন থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন।

তিনি চট্টগ্রাম–৯ (কোতোয়ালী), চট্টগ্রাম–১০ (ডবলমুরিং–খুলশী) এবং চট্টগ্রাম–১১ (বন্দর–পতেঙ্গা) আসন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।

শফর আলী: উল্লেখিত ৩ আসন থেকে আ.জ.ম. নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত নগর আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা মো. শফর আলীও দলীয় মনোনয়ন ফরম নিয়ে জমা দিয়েছেন।

ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল: অপরদিকে নগর আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলও ২ সংসদীয় আসন থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল চট্টগ্রাম–৯ কোতোয়ালী এবং চট্টগ্রাম–৫ (হাটহাজারী) আসন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়েছেন।

মুহম্মদ শাহজাহান চৌধুরী: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি মুহম্মদ শাহজাহান চৌধুরীও ২টি সংসদীয় আসন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়েছেন। চট্টগ্রাম–৯ কোতোয়ালী এবং চট্টগ্রাম–৫ হাটহাজারী থেকে তিনি শনিবার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়েছেন।

মো. রাশেদুল হাসান: সাবেক ছাত্রনেতা মো. রাশেদুল হাসানও চট্টগ্রাম–৯ কোতোয়ালী এবং চট্টগ্রাম–১১ বন্দর–পতেঙ্গা আসন থেকে দলীয় মনোনয়ন নিয়েছেন।

আরও পড়ুন

সর্বশেষ