বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপ্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকু'র আইআইইউসিতে মতবিনিময়

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকু’র আইআইইউসিতে মতবিনিময়

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব ও বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য গাজী হাফিজুর রহমান লিকু’র আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এ শুভেচ্ছা সফর ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

২৫ অক্টোবর ২০২৩ বুধবার আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির আমন্ত্রণে আইআইইউসি ক্যাম্পাস পরিদর্শন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব ও বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য গাজী হাফিজুর রহমান লিকু। পরে আইআইইউসি’র বঙ্গবন্ধু কনফারেন্স হলে শিক্ষক-কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইআইইউসির মান্যবর উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ।

সংবর্ধিত অতিথি হিসেবে মূল্যবান বক্তব্য রাখেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব ও বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য গাজী হাফিজুর রহমান লিকু।

সংবর্ধিত অতিথি গাজী হাফিজুর রহমান লিকু বলেন, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর সবুজ ক্যাম্পাস দেখে আমি মুগ্ধ ও অভিভূত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সরকার এই বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যানের দায়িত্ব প্রফেসর ড. আবু রেজা নদভী এমপির হাতে দিয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিশাল ক্যাম্পাস জুড়ে পিচঢালা রাস্তা, মনোরম সুন্দর মসজিদ, সুবিশাল লাইব্রেরী; নবগঠিত বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির নেতৃত্বে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু কর্ণার, বঙ্গবন্ধু কনফারেন্স হল ও বঙ্গবন্ধু রিসার্চ সেন্টার ফর ইন্টাররিলিজিয়াস ডায়ালগ এসব দেখলেই বোঝা যায়, এই বিশ্ববিদ্যালয়ে জ্ঞান চর্চার পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু ও বাংলাদেশের ইতিহাস, আদর্শিক ও ধর্মীয় চর্চাও সমানতালে করা হয়। আমি আশা করছি বর্তমান বোর্ড অব ট্রাস্টিজ এর নেতৃত্বে এই বিশ্ববিদ্যালয়ের চলমান সফলতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আইআইইউসির রেজিস্ট্রার আ ফ ম আক্তারুজ্জামান কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য ও ফিন্যান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য ও ফিমেল একাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ারা ইউসুফ, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি শাহেদা পারভীন, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী মিজানুর রহমান, কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম বাদল, টুঙ্গিপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, চট্টগ্রাম সিটি করপোরেশনের ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ড. নেছার উদ্দিন সহ আইআইইউসির শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ