বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচবিতে ছাত্রলীগের হামলায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতিসহ আহত ৩

চবিতে ছাত্রলীগের হামলায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতিসহ আহত ৩

চবি প্রতিনিধিঃ (বিডি সময় ২৪ ডটকম)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতিসহ তিনজন আহত হয়েছেন। শনিবার চবির ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ছাত্রদলের সহ-সভাপতি নেছারুল ইসলাম নাজমুল, ছাত্রদল কর্মী মনিরুজ্জামান রুবেল এবং তুষার। আহতদের মধ্যে নাজমুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শনিবার বিশ্ববিদ্যালয় শহীদ মিনার এলাকায় ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে নাজমুল ঘোরাফেরা করলে ছাত্রলীগের কর্মীরা তাদের উপর হামলা চালায়। এ সময় লাঠির আঘাতে নাজমুলের মাথা ফেটে যায়। পরে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সহযোগিতায় নাজমুলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ ঘটনায় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন সালাম মিঠুর নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের ১নং গেট ও ২ নং গেট এলাকায় বিক্ষোভ মিছিল বের করলে তাতেও ছাত্রলীগ হামলা চালায়। পরে ছাত্রদল বিশ্ববিদ্যালয় ২ নং মেইন গেটে অবস্থান নিয়ে হাটহাজারী ও রাঙ্গামাটি সড়ক অবরোধ করে। এ সময় পুলিশ বাধা দিলে তারা সেখান থেকে চলে যায়।
চবির সহকারী প্রক্টর আনোয়ার হোসেন চৌধুরী বলেন, নাজমুলকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। লিখিত অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।
আরও পড়ুন

সর্বশেষ